সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
ধনবাড়ীতে বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যান আদালতের অভিযান

ধনবাড়ীতে বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যান আদালতের অভিযান

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ি : রমজানে বাজার নিয়ন্ত্রণ রাখতে টাঙ্গাইলের ধনবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

রোববার (১৭ মার্চ) বিকেলে ধনবাড়ী পৌর শহরের বাজারের ফল বাজার ও কাঁচা বাজারসহ ৭ টি দোকানে অভিযান পরিচালনা করা হয়।
অভিযান পরিচালনা করেন ধনবাড়ী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারাহ ফাতেহা তাকমিলা অভিযানে ৭ দোকানিকে মোট ৩ হাজার ১’ শ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি ফারাহ ফাতেহা তাকমিলা । জানান, রমজানে বাজার নিয়ন্ত্রণ রাখতে ও জনসচেতনতা তৈরীর লক্ষ্যে এ অভিযান পরিচালনা করা হয়েছে। আগামী দিনেও এ ধরণের অভিযান অব্যহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840